When domestic animals bring new guests into our family,,, || My favorite cow mother is the first

There are a lot of animals inside the domesticated bird, there are a lot of things that we love a lot and love a lot more.
IMG-20210408-WA0006.jpg
IMG-20210408-WA0008.jpg

গৃহপালিত পশু পাখির ভিতর অনেক জীবজন্তু আছে অনেক কিছুই আছে যাকে আমরা অনেক বেশি ভালোবাসি আবার অনেক বেশি পছন্দ করি।

Not only do dogs or cats mean that we have pets, but there are many more animals that, if properly trained, are bound to obey you.

শুধুমাত্র এটা নয় যে কুকুর বা বিড়াল এটাই হলো আমাদের পোষ মানে আরো অনেক পশুপাখি আছে যাদেরকে ঠিকভাবে যদি ট্রেনিং দেওয়া হয় তারাও কিন্তু আপনার পোষ্ট মানতে বাধ্য।

But today I am going to tell you in detail about one of my domesticated animals. In fact, in our rural areas, we can see that in almost all the houses, there is a cow for what it is, but it is a very big animal that people need to handle.

কিন্তু আজকে আমি আপনাদের মাঝে আমার গৃহপালিত একটি পশু সম্পর্কে বিস্তারিত জানাতে চলেছি আসলে আমাদের গ্রাম অঞ্চলে দেখা দেখা যায় মোটামুটি সব ঘরেই গরু পসে কিসের জন্য গরু কিন্তু অনেক বড় একটা পশু যেটাকে সামাল দেওয়ার জন্য সেই মোতাবেক মানুষের দরকার হয়।

IMG-20210408-WA0001.jpg

Naturally feeding him is not proper care but these are very hard work but the question is why people are cows because they can earn some money from it. A cow may be bought from the market at an early age and it grows a lot to feed and at a time when family money The cow is needed, but the family members get some help.

প্রাকৃতিকভাবে খাওয়ানো তাকে সঠিক পরিচর্যা করা নয় এগুলো কিন্তু অনেক কষ্টের কাজ কিন্তু কেন প্রশ্ন মানুষ গরু কারণ এটা থেকে তারা কিছু অর্থ ইনকাম করতে পারে একটি গরু হয়তো ছোটবেলা থেকে বাজার থেকে কিনে নিয়ে আসে এবং সেটা খাওয়াতে খাওয়াতে একসময় অনেক বড় করে ফেলে এবং একসময় যখন পরিবারের টাকার দরকার হয় ওই গরু পেয়েছে কিন্তু কিছুটা হলেও সাহায্য পায় পরিবারের লোকজন।

IMG-20210408-WA0007.jpg

So with that thought in mind, I also thought I would raise a cow at home. So I bought a cow from the market and brought it today and today is a long year and three months. My group is really old. I got a beautiful calf, which is a big achievement for me.

তাই ওই চিন্তা ভাবনা করে আমিও ভাবলাম আমিও একটি গরু বাড়িতে পুষবো।তাই আমি বাজার থেকে একটি গরু কিনে নিয়ে আসি এবং আজ দীর্ঘ এক বছর তিন মাস হল আমার গ্রুপের বয়স আসলে আমি বড় অবস্থায় তিনি নিয়ে আসছি লাম তারপরে ওর পেটে বাচ্চা গেল এই তো গতকালকেই একটি সুন্দর ফুটফুটে গরুর বাছুর পেলাম আমি তো এটা আসলে আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

IMG-20210408-WA0004.jpg

Why I actually bought the cow t3r because I am an expatriate I have been living in exile for a long time so in fact I could not save money properly.

আসলে কেন কিনে ছিলাম আমি গরু t3r কারণ হলো আমি একজন প্রবাসী আমি দীর্ঘদিন যাবত প্রবাসে অবস্থানরত আছি তো আসলে আমি ঠিকভাবে টাকাপয়সা জমাতে পারছিলাম না আমাকে অনেক বন্ধু বান্ধব একটি বুদ্ধি দিল যে তুই বাড়িতে গরু পোষ অনেক ভালো হবে।

So after listening to them and thinking a lot, he bought a cow from the market and brought it with Zeta and a few days later he bought another cow. The boy is still there and the girl had a baby yesterday. The milk that is obtained from that cow when it is a calf is actually a great joy for many in the family.

তাই তাদের কথা শুনে এবং নিজেও অনেক চিন্তাভাবনা করে বাজার থেকে একটি গরু কিনে নিয়ে আসে জেটা নিয়ে এবং তার কিছুদিন পর আরও একটি গরু কিনে সেটা ছেলে তো ছেলেটা এখনো আছে ওইভাবেই আর মেয়েটার গতকালকে একটি বাচ্চা হয়েছে আসলে পরিবারের লোকজন অনেক খুশি কারণ শুধু বাচ্চাটা নয় একটি গরুর বাছুর হলে ওই গরু থেকে যে দুধ পাওয়া যায় আসলে সেটা পরিবারের অনেকের জন্য অনেক আনন্দের।

IMG-20210408-WA0003.jpg

I have a little girl who needs more than a kilogram of milk every day and I have to buy it from outside so I was released from the fair because cow milk will be available in my own house in a few days.

আমার একটি ছোট্ট মেয়ে আছে যার প্রতিদিন হাত কেজির বেশি দুধ লাগে এবং বাহির থেকে আমাকে কিনে নিয়ে আসতে হয় তো এছা মেলা থেকে মুক্তি পেলাম কারন আমার নিজের বাড়িতেই আর কিছুদিন পর থেকে গরু দুধ পাওয়া যাবে।

Almost everyone is very happy with the arrival of a new guest in the house. In fact, everyone wants if there is some improvement after a few days of hard work, then I can see today, but I am quite successful because I did not have to work hard for a long time.

মোটামুটি সবাই বাড়িতে অনেক খুশি নতুন অতিথির আগমনে আসলে সবাই চাই যদি কষ্ট করে কিছুদিন যাওয়ার পরে তার কিছু উন্নতি হয় তো আজকে দেখা যায় আমি কিন্তু মোটামুটি সফল হয়েছি কারণ আমাকে বেশিদিন কষ্ট করতে হয় নাই আমি একটি ফুটফুটে গরুর বাছুর পেয়ে গেলাম।

IMG-20210408-WA0004.jpg

If you want, you can understand this cow in your home, but in fact there is no loss with the cow. You have a lot of benefits in raising cows, but yes, you have to be a little careful because a cow is a very large animal.

আপনারা চাইলে আপনাদের বাসায় কিন্তু এই গরু বুঝতে পারেন আসলে গরুর সাথে কোন লস নাই গোরু পুষলে আপনারা অনেক লাভ আছে কিন্তু হ্যাঁ একটু সাবধানে থাকতে হবে কারণ গরু অনেক বড় সাইজের একটি পশু অনেক গরু আছে অনেক সময় আঘাত করে ফেলে এবং সেই আঘাতে মানুষের মৃত্যু হতে পারে।

With proper care, if you take good care of a cow, you will not be behind it for more than six to seven months.

সাবধান সাবধানতা অবলম্বন করে যদি ঠিকভাবে পরিচর্যা করেন একটি গরুর পেছনে আপনার বেশিদিন নয় ছয় থেকে সাত মাস আপনি যদি ভালোভাবে তাকে খাওয়ান দাওন দিয়ে সুস্থভাবে সফলভাবে রাখেন তাহলে দেখবেন আপনি মোটা অঙ্কের একটি টাকা খুব সহজে বাড়ি বসে কামাতে পারবেন।

IMG-20210408-WA0005.jpg

In fact, it was that I had a cow calf and I presented the cattle to you. In fact, I really like this first post that I am blocking this with any animal.

আসলে এটাই ছিল যে আমারে গরুর একটি বাসর হয়েছে এবং আমারে গবাদিপশুটি আপনাদের মাঝে তুলে ধরেছি আসলে অনেক ভালো লাগছে আমার সর্বপ্রথম এই পোস্ট যে আমি কোন পশুপাখি নিয়ে আমার এই ব্লক করছি।

I hope you like it and of course I will try later I have many more pet birds inside which I actually like cats most of the time I don't like dogs much and cats have been my pets since I was a kid If you give four minutes, the cat is forced to obey.

আশা করি আপনাদের ভালো লাগবে এবং অবশ্যই আমি চেষ্টা করব পরবর্তীতে আমার আরো অনেক পোষা পাখি আছে যেগুলো ভেতরে আমি আসলে বেশিরভাগ সময়ই বিড়াল বেশি পছন্দ করি কুকুর তেমন একটা পছন্দ করি না আর বিড়াল আমার ছোটবেলা থেকেই আমার পোষ মানে কারণ একটি বিড়াল এর পেছনে আমি জাস্ট দুই থেকে চার মিনিট সময় দিলেই ওই বিড়াল পোষ মানতে বাধ্য।

Next time I will tell you about my last beautiful cute cat. Of course, everyone will be fine until then. Thank you.

পরবর্তীতে আমার শেষ সুন্দর ফুটফুটে বিড়াল সম্পর্কে আপনাদেরকে জানাবো অবশ্যই তো সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

Thanks for visiting my account

mamun benner.jpg

I am Md. Mamun, Bangladeshi. However, due to work, I am currently living in Malaysia as an expatriate. I express my feelings through writing and share my experiences through video. But I love to sing, so I sing in my spare time. Love to make friends. Love and try to enjoy life.

Follow me on some of my online platform accounts where you will find me very easily

Follow me on hive

Follow 3speak video sharing platform

Follow YouTube

hive cover final.jpg

H2
H3
H4
3 columns
2 columns
1 column
1 Comment
Ecency