ভালবাসা (অনিন্দ্য কবিতা).

হেলোও, সবাইকে স্বাগতম।আমার লেখা একটি কবিতা আপনাদের সামনে তুলে ধরলাম।

photo-1515890435782-59a5bb6ec191.jpg
Image
প্রথম দেখেই মুগ্ধ হলাম
তুমি অপ্সরা না পরী ?
ইচ্ছে করে মন যমুনায়
ভাসাই প্রেমের তরী ।
তুমি আমার প্রথম প্রেম
প্রথম ভাল লাগা,
তোমার সাথে গল্প করে
কত রাত জাগা ;
তোমায় নিয়ে ঘর বাঁধবার
কত স্বপ্ন দেখি,
শুধু জানিনা হায় কেমন করে
তোমার মনটা বেধে রাখি ।
জানি তুমি ভাবছো যোগ্য আমি
নইগো তোমার,
তবু দূরে ঠেলে মনটা ভেঙ্গে
দিওনা আমার ।
আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া,
আমার জীবনে কোন সপ্ন নেই তুমি ছাড়া,
আমার দুচোখ কিছুই দেখেনা তুমি ছাড়া,
আমার মন কিছু ভাবতে পারেনা তুমি ছাড়া,
আমি কিছু লিখতে পারিনা তুমি ছাড়া,
আমি কিছু বুঝতে চাইনা তুমি ছাড়া ।

লাল গোলাপের পাপড়ি দিয়ে লিখবো তোমার নাম,
হাজার পাখির সুর দিয়ে গাইবো তোমার গান,
তুমি আমার জান, তুমিই আমার প্রান ।

চোখের আড়াল হতে পারো, মনের আড়াল নয়,
মনে আমার সবসময় তোমার কথা কয়,
মনকে যদি প্রশ্ন করি আমার আপনকে ?
মন বলে এখন তোমার কাছে যাই।

দূরে গেলে তুমি,
হারিয়ে যাবাে আমি।
ভালােবাসি তােমায়,
বােঝনা কেন তুমি।
ছােট্ট এই জীবনে,
একটাই শুধু চাওয়া।
তােমাকে আপন করে,
আমার শুধু পাওয়া।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
2 Comments
Ecency