জীবন যদি প্রতারণা করে, কবিতা দেবে ঠাই - প্রচ্ছদের কাজ

62399749_416966015551677_2040728636675325952_n.jpg

পিছনের কথা :

আমার একজন ভাই আছেন, নুমি ভাই । যিনি ভার্সিটি লাইফ থেকে শুরু করে এখন পর্যন্ত আমাকে সর্বাত্মক ভাবে সাহায্য করে যাচ্ছেন । আমার কমিশানড কাজ গুলোর বেশির ভাগ ই এখন পর্যন্ত তিনি ই এনে দিয়েছেন । আমার এতটুক আশার পিছনেও উনার যে অবদান রয়েছেন তার জন্য আমি উনার কাছে আজীবন কৃতজ্ঞ থাকব । তো , এই প্রচ্ছদ এর কাজ টাও উনার দ্বারাই পাওয়া । একদিন আমাকে নক দিয়ে উনি বললেন ভার্সিটির কোন ভাই একটার কবিতার বই এর প্রচ্ছদের কাজ আছে , করে ফেলিস । যথারীতি উনি সবকিছু ম্যানেজ করে আমাকে সবকিছু পাঠানোর পরে আমি আমার জীবনের প্রথম প্রচ্ছদের কাজ টা করি । কাজ টার পরিণতি কি হয়েছিল অবশ্য জানিনা । বইটি কি পাবলিশ হয়েছিল তার ও আর খোঁজ নেইনি । তবে আমি বেশ খুশি ই ছিলাম কাজটি করে । পাবলিশ হোক বা নাহোক এটাই আমার করা প্রথম প্রচ্ছদ এর কাজ ।
জীবন যদি প্রতারণা করে, কবিতা দেবে ঠাই

H2
H3
H4
3 columns
2 columns
1 column
1 Comment
Ecency